শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | Yusuf Pathan: ইউসুফ পাঠানকে বহরমপুরে বাড়ি উপহার দেবেন হুমায়ুন

Riya Patra | ০৭ এপ্রিল ২০২৪ ১৬ : ৩০Riya Patra


আজকাল ওয়েবডেস্ক: আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের বহরমপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী ইউসুফ পাঠান জয়ী হলে তাঁকে বহরমপুর শহরের কোনও একটি জায়গায় বাড়ি তৈরি করে দেবেন ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। রবিবার মুর্শিদাবাদের ভরতপুর বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার চালানোর সময় বক্তব্য রাখতে গিয়ে এমনটাই জানালেন তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান। 
রবিবার ছুটির দিন ভরতপুর বিধানসভা এলাকার প্রত্যন্ত গ্রামগুলিতে ঘুরে ঘুরে রোড শো করেন ইউসুফ পাঠান। সেই সময় তাঁর পাশে উপস্থিত ছিলেন বিধায়ক হুমায়ুন কবীর। তৃণমূল কংগ্রেসের বহরমপুর-মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা সভাপতি অপূর্ব সরকার সহ দলের একাধিক শীর্ষ নেতা। 
হুমায়ুন কবীর বলেন,"ইউসুফ পাঠান গুজরাটের বাসিন্দা। তাই বিরোধী রাজনৈতিক দলের তরফ থেকে তাকে "বহিরাগত" তকমা দেওয়ার চেষ্টা করা হচ্ছে। কিন্তু আগামী ৪ জুন লোকসভা নির্বাচনের ফলাফল বার হওয়ার পর আমার ছোট ভাই ইউসুফ আর বহরমপুর লোকসভা কেন্দ্রে বহিরাগত থাকবে না । বহরমপুর লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হবে পাঠান। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পরই বহরমপুর শহরে ইউসুফের জন্য একটি সুদৃশ্য বাড়ি তৈরি করে দেবো।"




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



04 24